ALL Result BD Apps 2017 1.0

Licence: Gratuit ‎Taille du fichier: N/A
‎Note des utilisateurs: 3.0/5 - ‎1 ‎Votes

পরীক্ষার রেজাল্ট প্রকাশ হওয়ার সাথে সাথে সবার হুড়োহুড়ি লেগে যায় নিজের রেজাল্ট সবার আগে পেয়ে দুশ্চিন্তামুক্ত হতে। এই হুড়োহুড়ির মধ্যে রেজাল্ট দেখা যেমন কষ্টের , তেমনি এতে ভুল হওয়ার সম্ভাবনাও থেকে যায়।

তাই আপনাদের এই অনাকাঙ্খিত কষ্ট কমাতে আমরা নিয়ে এলাম, বাংলাদেশের যেকোনো বোর্ড exam এর নির্ভুল রেজাল্টের app, ALL Result BD Apps 2017।

আমাদের App এর Feature সমূহঃ

Les examens du certificat d’études juniors (JSC) et de son équivalent madrassa Junior Dakhil Certificate (JDC) ont débuté dans tout le pays le 1er novembre 2016. Le résultat 2017 de la JSC de l’Education Board Result Bangladesh sera publié le 31 décembre 2016.

আগামী ৩১ ডিসেম্বর, ২০১৬ তারিখে জেএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ঘোষণার সিদ্ধান্ত জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। তাৎক্ষনিক রেজাল্ট পাবার জন্য আমাদের এই অ্যাপটি মোবাইলে রাখতে পার।

এখন ৯৫% শিক্ষার্থী এবং তাদের পিতা মাতার মনের গভীরে ঘুরপাক খাচ্ছে বোর্ড বই পড়ে কলেজ তো শেষ হল, এখন কোন পথে সে ক্যারিয়ার গড়বে । জে এস সি পরীক্ষার পরে ফলাফল কেমন হবে চিন্তা করেই তোমার সিদ্ধান্ত নিয়ে ফেল া উচিৎ যে আসলে তুমি কোন দিকে যাবে। যদি তুমি মানবিক বা ব্যাবসা2494;নবিক বা ব্যাবসা শিক্ষা শাখার শিক্ষার্থী হও তাহলে তোমার সিদ্ধান্ত খুব সহজ আর তাহল তোমাকে যেকোনো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে হবে। আর তুমি যদি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হও তাহলে তোমাকে একটু টেকন িক্যালি সিদ্ধান্ত নিতে হবে। খুব ভালো জিপিএ না থাকলে ইঞ্জিনিওয়ারিং বা অন্যান্য ভার্সিটি ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতির দিকে লক্ষ্য স্থির করাই শ্রেয় কারন মেডিক্যাল ভর্তি পরীক্ষাতে এইচ এস সি এবং এস এস সি এর ফলাফলের ভুমিকা অনেক বেশি। প্রথম থেকেই এই সিদ্ধান্ত না নিতে পারলে তোমার ফলাফল খারাপ হবার সম্ভাবনা বেশি।

তোমার সর্বাঙ্গীন সুন্দর জীবন কামনা করছি।

Lien de téléchargement Google Play: https://play.google.com/store/apps/details?id=com.apps.hsc_result_web

historique de la version

  • Version 1.0 posté sur 2016-11-16

Détails du programme